• বিকাল ৩:০৭ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
ছুটির দিনে মোগরাপাড়ার বিপনী বিতানগুলোতে উপচে পড়া ভীড়

ছুটির দিনে মোগরাপাড়ার বিপনী বিতানগুলোতে উপচে পড়া ভীড়

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আজকের দিনটি বাদ দিলে ঈদের আগে আর মাত্র একটি শুক্রবার। তাই ঈদের কেনাকাটা করতে আজকে যেনো মোগরাপাড়া চৌরাস্তায় নেমেছিলো মানুষের ঢল।

ঈদ যতই ঘনিয়ে আসছে সোনানগাঁয়ের বিপনী বিতানগুলোতে বাড়ছে ততই ভিড়।

সোনারগাঁয়ের অভিজাত বিপনী বিতান থেকে ফুটপাত সব জায়গাতেই যেন ক্রেতা বিক্রেতার হাল ডাকে জমে ওঠে।

বিক্রেতাদের কথা বলার সামান্য সময় নেই। সকাল থেকেই ক্রেতাদের সমাগম ঘটতে থাকে।

উপজেলার কাঁচপুর, মোগরাপাড়া ও মদনপুর এলাকার বিপনি বিতানগুলোতে ভিড় ছিলো উপচে পড়া।

এক কথায় বলতে গেলো, গতকাল ছুটির দিনে গোটা সোনারগাঁয়ে পরিণত হয়েছিল ঈদ বাজারে। ছোট বড় সব মার্কেট, ফ্যাশন হাউস, পাড়া মহল্লায় গড়ে ওঠা কাপড়-কসমেটিকসের দোকান, জুতার দোকান, পাঞ্জাবির দোকান, ফুটপাত সবখানেই ছিল  ক্রেতাদের ভিড়।

এদিকে বোনাসও পেয়ে গেছেন অনেক চাকরিজীবী। তারাও বেশ খুশি মনেই বেরিয়েছেন ঈদের কেনাকাটা করতে। আর বেচাকেনা ভালো হওয়ায় ব্যবসায়ীদের মুখেও ছিল সন্তুষ্টির হাসি। তারা জানান, এখন দেখাদেখির সময় শেষ। যারাই মার্কেটে আসছেন তারাই প্রয়োজনীয়  ও পছন্দের জিনিসটি কিনে নিচ্ছেন।

এদিকে ক্রেতাদের নিয়ে আসা যানবাহনের ভিড়ে মার্কেটগুলোর সামনে ও আশপাশের এলাকায় দিনভরই লেগে ছিল কিছু না কিছু যানজট।

মোগরাপাড়া বিগ বাজারের ব্যবসায়ী মোশারফ হোসেন জানান. সকাল ১০টা থেকেই  দোকান খোলার সঙ্গে সঙ্গে ক্রেতারা আসতে শুরু করছে। ব্যবসায়ী ও কর্মচারীরা ক্রেতাদের কথা চিন্তা করে সময়ের একটু আগেই দোকান খুলেছেন।

তিনি বলেন, কয়েকদিন ধরেই ক্রেতাদের ভিড় বেড়েছে। শুক্রবার ছুটির দিন থাকায় ভিড় অনেক বেশি। তার মতে ঈদ যতো ঘনিয়ে আসবে ভিড় ততই বাড়বে।

কথা হয়, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কর্মাস ব্যাংক লিমিটেডের কর্মকর্তা শফিকুল ইসলামের সঙ্গে। সে জানায়, ঈদের কেনাকাট যা করার তা আজকালের মধ্যে শেষ করতে হবে। এর পরে আর সময় পাওয়া যাবে না। তাছাড়া শেষ মূহুর্তে এসে ভিড়ে কেনাকাট করাটাও দুস্কর হয়ে যায়।

কয়েকটি মার্কেট সরেজমিন ঘুরে দেখা যায়, শাড়ি, পাঞ্জাবি ,মেয়েদের পোশাকের দোকান, এবং নতুন কাপড়ের সঙ্গে মিলিয়ে জুতা, এক্সেসরিজ ও কসমেটিকসের দোকানগুলোতেই তুলনামূলক ভিড় বেশি। দোকানীরা জানায়, এ ধরনের পণ্যই বেশি বিক্রি হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution